অন্যান্যবরিশালরাজনীতিসারাদেশ

বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে ওষুধের দোকানে অগ্নিসংযোগ

বাকেরগঞ্জের পাদ্রীশিবপুরে ওষুধের দোকানে অগ্নিসংযোগ

।। নজরুল ইসলাম আলীম ।।

বাকেরগঞ্জে পাদ্রীশিবপুর ইউনিয়নে মেসার্স হাওলাদার মেডিসিন কর্নারে অগ্নি সংযোগের খবর পাওয়া গেছ।

তথ্যসূত্রে জানা যায় উপজেলার ১৩ নং পাদ্রীশিপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর সুলিজ বাজার নামক স্থানে গত ৯ ই নভেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় মেসার্স হাওলাদার মেডিসিন কর্নারে অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে মেসার্স হাওলাদার মেডিসিন কর্নারের স্বত্বাধিকারী আবু সাঈদ সাংবাদিকদের ভিডিও সাক্ষাৎকার জানান,পূর্ব দুর্গাপুর গ্রামের সাহেব আলীর পুত্র চুরি,ডাকাতি,ছিনতাই সহ একাধিক মামলার আসামী বিএনপি’র কর্মী মোঃ খাইরুল বিশ্বাস গত গত ৯ ই নভেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় মেসার্স হাওলাদার মেডিসিন কর্নারে বোতলে পেট্রোল নিয়ে অগ্নি সংযোগ দিয়ে মোটরসাইকেল সহকারে তার সাথে থাকা আরো দুইজন মুখোশধারী অগ্নি সংযোগকারী আগুন দিয়ে গঠনাস্থাল ত্যাগ করেন। পরবর্তীতে আবু সাঈদ ঘটনা শুনে তিনি তার দোকানে এসে দেখতে পায় দোকানের ভিতরে আগুন জ্বলে। পরে স্থানীয়রা পানি নিক্ষেপ করে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আবু সাঈদের প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান।

বাকেরগঞ্জ থানার এসআই ঘটনা শুনে ঘটনাস্থলে এসে ঘটনার দৃশ্য দেখেন এবং শুনেন এবং ঘটনাস্থল থেকে পেট্রোলের বোতল উদ্ধার করেন।

এ বিষয়ে স্থানীয় বাবুল খানের পুত্র হাসান খান ভিডিও সাক্ষাৎকারে আরো জানান,বিএনপি কর্মী খাইরুল ঘটনার আনুমানিক ৫/৭ দিন পূর্বে তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭২৮২২৫৩৬৭ ফোন দিয়ে মেসার্স হাওলাদার মেডিসিন কর্নারের স্বত্বাধিকারী আবু সাঈদকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। বর্তমানে আবু সাঈদ নিরাপত্তাহীনতায় ভুতেছেন বলে জানান। তাই তিনি বাক্যেরগঞ্জ থানা পুলিশসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমানের নিকট জানতে চাইলে তিনি জানান, আমি ঘটনাটি শুনেছি তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নিবেন বলে জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button