অন্যান্যজাতীয়রাজনীতিসারাদেশসিলেট

প্রচারণা শুরুর আগে হজরত শাহজালালের মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা

।। মহাকাল নিউজ ডেস্ক ।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর আগে সিলেটে হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ( ২০ ডিসেম্বর) দুপুরে সিলেটে হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেন তিনি।

এরপর শেখ হাসিনা হজরত শাহ পরানের (রা.) মাজার জিয়ারত করবেন।
হজরত শাহজালালের (র.) মাজারে নারীদের জন্য নির্ধারিত স্থানে শেখ হাসিনা বেশ কিছুক্ষণ অবস্থান করেন। সেখানে তিনি পবিত্র কোরআন তেলাওয়াত করেন এবং বিশেষ মোনাজাত করেন। এ সময় শেখ হাসিনার সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

আওয়ামী লীগ সভাপতির সঙ্গে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নারী নেত্রীরাও উপস্থিত ছিলেন।

পুরুষদের জন্য আলাদা স্থানে থেকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় এবং সিলেটের নেতারা হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেন।

বিকেলে সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ প্রধান এবং ওই জনসভা থেকেই আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

এর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বেলা সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ তার সফরসঙ্গীরা।

সিলেট সফর শেষে আগামী ৭ জানুয়ারির নির্বাচনের আগে আওয়ামী লীগ সভাপতি বরিশাল, গোপালগঞ্জ জেলা সফর করবেন। এছাড়া বেশ কয়েকটি জেলায় ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

আগামী ২১ ডিসেম্বর বিকেল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে ভার্চ্যুয়ালি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

২৯ ডিসেম্বর বরিশাল সফরে যাবেন শেখ হাসিনা। এদিন বিকেল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি।

এরপর আগামী ৩০ ডিসেম্বর গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা সফর করবেন আওয়ামী লীগ প্রধান। এদিন গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) আসন নিজের নির্বাচনী এলাকায় জনসভায় বক্তব্য দেবেন বঙ্গবন্ধুকন্যা। এ ছাড়া এদিন মাদারীপুর-৩ আসনেও আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button