বরিশালরাজনীতি

দলীয় মনোনয়ন পেলে বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন মিজানুর রহমান মিজান

।। জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ ।।

বাকেরগঞ্জে দলীয় মনোনয়ন পেলে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মিজানুর রহমান মিজান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

বাকেরগঞ্জের রাজনীতির পরিচ্ছন্ন-পুরুষখ্যাত সাদা মনের মানুষ, নিরহংকারী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মিজানুর রহমান মিজান ছোটবেলা থেকেই পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। যখনই সম্ভব হয়েছে- মেধা শ্রম ও অর্থ ব্যয় করে মানুুষের জন্য কিছু করার চেষ্টা করেছেন। করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের ধারেধারে খাদ্য ও নিরাপত্তাসামগ্রী তুলে দিয়েছেন। এলাকায় ডায়রিয়া মহামারীকালীন সময়ে বিনামূল্যে স্যালাইন প্রদানসহ সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব কাজ করে গেছেন। উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে কোনো দাম্ভিকতা না দেখিয়ে সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করে গেছেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদরাসা-সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং সংগঠনে তার অবদান অসামান্য। যতোটা সম্ভব মানুষের উপকার করেছেন কিন্তু কারো ক্ষতি করার চেষ্টাও করেননি কোনোদিন। দীর্ঘদিন থেকে দলের কাজ করে গেছেন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য ভবিষ্যতেও জনগণের সেবায় কাটিয়ে দিতেই দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আশাবাদী।

মনোনয়ন পেলে অবশ্যই নির্বাচনে অংশ নিয়ে ভবিষ্যতে জনগণের জন্য কাজ করতে চান। এজন্যই তিনি সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করছেন মিজানুর রহমান মিজান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button