বরিশাল

বাকেরগঞ্জে ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় আটক দুইজনকে জেল হাজতে প্রেরণ 

।।এসএম জুয়েল রানা।।

বরিশাল বাকেরগঞ্জে ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় আটক দুইজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, বাকেরগঞ্জ উপজেলার ৪ নং দুধাল ইউনিয়নের গোমা বাজার এলাকার এক ব্যবসায়ীর ওপর রক্তাক্ত হামলার ঘটনা ঘটে । জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয় ।

মামলার তদন্ত কর্মকর্তা নাজমুল হাসান জানান, জমি সংক্রান্ত ঘটনার মামলায় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো যথাক্রমে উপজেলার দুধাল ইউনিয়নের গোমা এলাকার মৃত আব্দুর রব মুন্সির পুত্র রফিক মুন্সি (৫০) এবং তুহিন মুন্সি (৩২)।

গত ২৮ ফেব্রুয়ারি বুধবার তাদের আটক করে বরিশাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে । অভিযোগ অনুযায়ী, গুলজার হোটেল এন্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ও গোমা খেয়া ঘাটের ইজারাদার গুলজার শরীফকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট করে অভিযুক্তরা।

গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে একই গ্রামের মৃত আব্দুর রব মুন্সীর তিন পুত্র রফিক মুন্সী (৫০) নান্টু মুন্সি (৩৫) তুহিন মুন্সি (৩২) সহ রফিক মুন্সির দুই পুত্র সোয়েব মুন্সী (২১) সোহান মুন্সি (১৯) গং দলবদ্ধ হয়ে গুলজার হোটেল মালিকের ওপর অতর্কিত হামলা চালিয়ে বেদম মারধর করে।

এ সময় গুলজারের চিৎকার শুনে শ্যালক পলাশ সিকদার (৩৫) ছুটে এসে বাধা দিলে তাকেও বেদম মারধর করা হয়।

এছাড়া ঘটনার সময় হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স খুলে প্রায় দুই লক্ষ টাকা লুটে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আফজাল হোসেন জানান, সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টিকারী অপরাধীদের অপতৎপরতা প্রতিহত করতে পুলিশ সব সময় আইনের রক্ষক হিসেবে কাজ করে যাচ্ছে। এধারা অব্যাহত রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button