অর্থনীতিআন্তর্জাতিকখুলনাখেলাচট্টগ্রামজাতীয়ঢাকাতথ্যপ্রযুক্তিধর্মতত্ত্ববরিশালবিনোদনময়মনসিংহরংপুররাজনীতিরাজশাহীশিক্ষাসারাদেশসিলেট

চুরি হওয়া দোকানের মালামাল উদ্ধার করলো পুলিশ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে ঈদের আগে চুরি হয়ে যাওয়া মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোস্ট্যাট দোকানের চোরাই মালামাল উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, রোববার (২জুলাই) দিবাগত রাতে অবসর মোড় এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া ১ টি ল্যাপটপ ও ২৯ টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে অবসর মোড় এলাকায় মেসার্স সাহাবুল টেলিকমের পাশের দোকান ঘরে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দোকান ঘরের মালিক পলিয়ে যায়। তার দোকান ঘর তল্লাশি করে চুরি যাওয়া ২৯ টি মোবাইল,১ টি ল্যাপটপ, টিনের চালা কাটার ব্যবহৃত যন্ত্র ও চোরাই মালামাল রাখার কাপড়ের ১ টি ব্যাগ উদ্ধার করা হয়। উল্লেখ্য,গত মঙ্গলবার (২৭জুন) রাতে বিরামপুর পৌরশহরের অবসর মোড় এলাকায় মেসার্স সাহাবুল টেলিকম এন্ড ফটোষ্ট্যাট দোকানের টিনের চালা কেটে দোকান থেকে বিভিন্ন মূল্যমানের ৭০ টি মোবাইল, ১টি ল্যাপটপ, নগদ ক্যাশ ৮০,০০০/- টাকা, ২৫,০০০/- টাকা মূল্যমানের মিনিট কার্ড, ব্যালেন্স কার্ড ১৫,০০০/- টাকা চুরি হয় মামলা সূত্রে জানা যায়।

বিরামপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তুহিন বাবু বলেন, এঘটনায় জিয়াউর রহমান নামে একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছে থাকা সাতটি ক্রাচকার্ড জব্দ করা হয়েছে। বিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, এঘটনায় মামলা হয়েছে। চুরির ঘটনার সাথে জড়িত চোর ও চুরি যাওয়া অন্যান্য মালামাল উদ্ধারের তৎপরতা অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button